বরগুনায় ট্রলারডুবির ঘটনায় ২০ জেলে উদ্ধার Latest Update News of Bangladesh

রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় ট্রলারডুবির ঘটনায় ২০ জেলে উদ্ধার

বরগুনায় ট্রলারডুবির ঘটনায় ২০ জেলে উদ্ধার

বরগুনায় ট্রলারডুবির ঘটনায় ২০ জেলে উদ্ধার




বরগুনা প্রতিনিধি॥ সুন্দররবন সংলগ্ন কচিখালীর লাশমি এলাকায় ঝড়ের কবলে পরে পাথরঘাটা উপজেলার বাদুরতলা গ্রামের আনছার খানের এফবি সিমা-২ নামের একটি মাছ ধরা ট্রলার ডুবে গেছে। পাথরঘাটা থেকে প্রায় ১২০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে এ ঘটনা ঘটে।

 

 

ঘটনার প্রায় ১৮ ঘণ্টা পর শুক্রবার সকাল ৯টার দিকে জেলেদের ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। তবে ট্রলারটি উদ্ধার করা সম্ভব হয়নি। এর আগে বৃস্পতিবার বিকেল ৩টার দিকে ঝড়ের কবলে এফবি সিমা-২ ট্রলারটি ২০ জেলেসহ ডুবে যায়।

 

 

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, ঝড়ের কবলে পড়ে আনছার খানের মালিকানাধীন এফবি সিমা-২ ট্রলারের ২০ জেলে মাছ ধরার জন্য জাল ফেলে অপেক্ষা করছিল। তখন আকষ্মিক ঝড়ে ট্রলারটি ডুবে যায়।

 

এমন সময় কাছাকাছি থাকা অন্য একটি ট্রলারের সহযোগিতায় ডুবে যাওয়া ট্রলারের ২০ জেলেকে
ভাসমান অবস্থায় উদ্ধার করতে পারলেও ট্রলারটি উদ্ধার করা সম্ভব হয়নি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD